Thursday, January 25, 2018

কানাডার স্টুডেন্ট ভিসা ফুল কন্ট্রাক্টে

মেপল পাতার দেশ কানাডায় যাবার ইচ্ছা সবার কেননা এই দেশে খুব সহজেই ইমিগ্রেশন পাওয়া যায়। তবে আমরা জব ভিসার কথা বলছিনা। বলছি স্টুডেন্ট ভিসার কথা। যারা স্টুডেন্ট ভিসার কাজ করেন তারা জানেন যে কানাডা স্টুডেন্ট ভিসার ব্যপারে কতোটা খুঁতখুঁতে। কোন ছোটখাট পেপারে সমস্যা থাকলে তারা বারবার সেই পেপারটা চেয়ে থাকে। কানাডার ইউনিভার্সিটিতে ভর্তির প্রক্রিয়াটাও জটিল। যদি কোন স্টুডেন্ট নিজে নিজে প্রসেসিং করতে চান তবে বুঝতে পারবেন কানাডার ভিসা বিষয়টি কতোটা দুরুহ।
আমাদের কাছে কানাডার যে স্টুডেন্ট ভিসা অফারটি রয়েছে সেটি এমন: এজেন্ট সব কিছুই আগে দেবেন। আপনাকে কিছুই দিতে হবেনা বা করতে হবেনা।কোন কারনে ভিসা রিফিউজ হলে সেটার দায়ভার এজেন্টের। আপনার এক টাকাও খরচ নেই। আপনি কেবল আপনার পাসপোর্ট, ছবি আর এ্যাকাডেমিক ডক্যুমেন্টস দিয়েই খালাস। এমনকি আপনাকে আপনার বা আপনার বাবার ব্যাংক ডক্যুমেন্ট শো করতে হবেনা। দেখাতে হবেনা ট্রেড লাইসেন্স বা টিন সার্টিফিকেট। ভিসা হাতে পাবার পর আপনাকে দিতে হবে ৮,৫০,০০০ হাজার টাকা। এটির মধ্যে থাকবেনা টিউশন ফি, থাকবেনা বিমান ভাড়া। এটি কেবল এজেন্টের লাভের টাকা।
আপনার থাকতে হবে এসএসসি ও এইচএসসিতে মিনিমাম 3.5 থেকে 4.0 এবং IELTS এ মিনিমাম 5.5 
রানিং স্টুডেন্ট হলে খুবই ভালো। তবে এইচএসসি যেন ২০১৫ এর আগে না হয়। যদি মনে করে এটি আপনার জন্য ভালো একটি অফার তবে আবেদন করুন। আগে আমাদের ভিসা ক্লাবের সদস্য হোন তারপর আবেদন করুন। ফোন করুন 01772369451 এ।

3 comments:

  1. Ami ki apply korte parbo? without IELTS
    2015 Ssc.4.63 2017 Hsc 3.86
    certificate holo Madrashar, hole janaben please??

    ReplyDelete
  2. টাকা বলদার পাছা দিয়ে বাইর হয় ভাই?? টিউশন ফি ছাড়া ৮৫০০০০

    ReplyDelete
  3. মুরগী খুজেন

    ReplyDelete

Total Pageviews

ইংরেজী অফার

ভিসা অফার

Popular Posts

Recent Posts

Powered by Blogger.

Search This Blog

Definition List

Theme Support

Ordered List